নারায়ণগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে পালিত

 

নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের এমপি ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু বলেছেন, পুলিশ আছে বলেই চোর-ডাকাতের ভয় ত্যাগ করে মানুষ রাতে শান্তিতে ঘুমাতে পারে। শনিবার নারায়ণগঞ্জ জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং ফোরাম নারায়ণগঞ্জ এর যৌথ উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম বাবু এসব কথা বলেন। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম (বার)। 

নজরুল ইসলাম বাবু নারায়ণগঞ্জ জেলা পুলিশের ভূয়সী প্রশংসা করে বলেন, নতুন পুলিশ সুপার যোগদানের ১০ মাসে পুরো জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির ব্যাপক উন্নয়ন হয়েছে। সাধারণ মানুষ ধীরে ধীরে পুলিশকে নিজেদের বন্ধু ভাবতে শুরু করেছে।

তিনি পুলিশের এই পরিবর্তন বজায় রাখার অনুরোধ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ পুলিশ বিভাগের জন্য যে সকল সুযোগ সুবিধা প্রদান করেছেন তা অন্য কোন সরকার করেনি বা করবে কিনা সন্দেহ রয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, মহানগর কমিউনিটি পুলিশের সভাপতি ডা.শাহনেওয়াজ, সাধারণ সম্পাদক শাহ নিজাম, কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি প্রমুখ। 

No comments

Powered by Blogger.